মতিহারে ওয়ার্ড যুবলীগ নেতাসহ ১৭ জুয়াড়ী আটক

মতিহারে ওয়ার্ড যুবলীগ নেতাসহ ১৭ জুয়াড়ী আটক

মতিহারে ওয়ার্ড যুবলীগ নেতাসহ ১৭ জুয়াড়ী আটক
মতিহারে ওয়ার্ড যুবলীগ নেতাসহ ১৭ জুয়াড়ী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর তালাইমারীতে জুয়া খেলা অবস্থায় রাসিক (২৮নং ওয়ার্ড পশ্চিম) যুবলীগের সভাপতি মিলনসহ ১৭ জন জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৫ সদস্যরা।

গতকাল শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী পাওয়ার হাউজপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করে র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মো. মিলন শেখ, । নগরীর বোয়ালিয়া থানাধিন শুকুর শেখের ছেলে মানিক, আব্দুল আজিজের সাজ্জাদ, নাজির উদ্দিনের ছেলে হাবিব, ইদ্রিসের ছেলে ইসাহাক, ইদ্রিস আলীর ছেলে সানাউল্লাহ, মৃত আজহার আলীর ছেলে রেজাউল করিম, আবু বক্করের ছেলে সেলিম রেজা, আসকান আলীর ছেলে সুমন আলী, আব্দুল লতিফের ছেলে বেল্লাল, সন্তোষ কুন্ডুর ছেলে সঞ্জীবন। মতিহার থানাধিন বাজে কাজলা এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে মাজদার আলী, তালাইমারি বালুরঘাট এলাকার মজিদের ছেলে রতন, মৃত আসলামের ছেলে শহীদ ওরফে শহিদ গুন্ডা, জয়নালের ছেলে জাহিদ, মৃত হারুন অর রশিদের ছেলে সুমন আলী, একই থানার ধরমপুর এলাকার মৃত আমজাদের ছেলে মো. রাশেদুল ইকবাল।

মতিহার থানার ডিউটি অফিসার এএসআই বিলাসী জানায়, গতকাল শনিবার দিবাগত রাত ১১টার দিয়ে জুয়ার আসর থেকে ১৭ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৫, এর সদস্যরা। পরে তাদের মতিহার থানায় সোপর্দ করেছে।

এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে ১৯৬৭ সালের জুয়া আইন এর ৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। রোবাবার বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply